মোঃ সাজ্জাদুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ যশোর মনিরামপুর  ঢাকুরিয়া প্রতাপকাটি মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহষ্পতিবার বিকেলে নবনির্মিত এ একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন ও উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোহন কুন্ডুর সভাপতিত্বে এতে বিশেষ বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আহসান সাজ্জাদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও বর্তমান তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য তাজরীন সুলতানা শোভা, ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অসিম মজুমদার রাম, অধ্যক্ষ তাপস কুন্ডু, বাবলু সিংহ, স্থানীয় আওয়ামীলীগ ও দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় সূধীজন।